নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে দামগাড়া সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আশরাফ আলী মারা গেছেন। তিনি দুর্নীতি প্রতিরোধ ও মানবাধিকার নিয়ে কাজ করতেন। উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের কাছে সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

মাওলানা আশরাফ আলী বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে রোববার সকাল পৌনে ৯টায় পৌরসভার নামুইট চুকাইপাড়া এলাকার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদআছর নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে তার জানাজা নামাজে শত শত মানুষ অংশ নেন। নামুইট চুকাইপাড়া পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।

সাবেক অধ্যক্ষের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা পরিষদের সদস্য মুকুল মিঞা, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল, উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবণী আকতার বানু, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল বারীক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মেহেদী হাসান মাফু, সদস্য সচিব নজরুল ইসলাম দয়া, পৌর বিএনপির সভাপতি মো. আলেকজান্ডার, সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।